বরগুনায় এশিয়ান টিভির বর্ষপূর্তি বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরগুনায় এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষে পদার্পণ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে।
সোমবার দুপুর ১২ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এশিয়ান টিভির বরগুনা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম রতনের সভাপতিত্বে এ অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। পরে শুভ শুভ শুভদিন এশিয়ান টিভির জন্মদিন এ সেøাগানের মধ্যে দিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা য্বুলীগের সভাপতি এ্যাড. কামরুল আহসান মহারাজ, বরগুনা জেলা ডিবি গোয়েন্দা শাখার অফিসার্স ইনচার্জ (ওসি) খোন্দকার জাকির হোসেন,বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. এম মজিবুল হক কিসলু ও সাধারণ সম্পাদক ফেরদৌস খান ইমন প্রমুখ।

এসময়ে তারা এশিয়ান টেলিভিশনের শুভ কামনা করে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও বিনোদন ভিত্তিক টেলিভিশন এই এশিয়ান টেলিভিশন। আমরা এর উজ্জ্বল ভবিষ্যৎ ও শুভ কামনা করছি। সামনের দিকে আরও এগিয়ে যাবে এটাই আমাদের বিশ্বাস।

আলোচনা শেষে মিলাদ ও দোয়া করা হয়। পরে কেক কেটে অনুষ্ঠানটির সমাপ্তি করা হয়। এসময়ে আরও উপস্থিত ছিলেন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ও সময় টিভির স্টাফ- রিপোর্টার এম এ আজিম, সাংগঠনিক সম্পাদক ও একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমরান হোসেন টিটু,মাই টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন, ও নয়াদিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।