বরগুনার ২ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী মহারাজ এর গণসংযোগ

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ॥

বরগুনার ২নং ওয়ার্ডের সম্মানিত ভোটারদের নিয়ে আগামী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী অ্যাড. কামরুল আহসান মহারাজ।
মঙ্গলবার রাত ৭ টায় বরগুনার বটতলা কলেজ ব্রাঞ্চ রোডস্থ তার নিজ বাসভবনের আঙিনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে মেয়র মনোনয়ন প্রত্যাশী বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি, জেলা দুদকের পিপি, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ জাহাঙ্গীর হোসেন এর সুযোগ্য সন্তান অ্যাড. মোঃ কামরুল আহসান মহারাজ বলেন, আগামী ২০২০ সালের বরগুনা পৌরসভার একজন মেয়র প্রার্থী হিসেবে আজ আমি আপনাদের সামনে দাঁড়িয়েছি। আমি আপনাদের কাছে দোয়া প্রার্থী।

আমি আশা করি আপনারা আমাকে সাহস, শক্তি ও অনুপ্রেরণা যোগাবেন। এখানে আজ যারা উপস্থিত হয়েছেন তারা কেউ আমার মা, বাবা, ভাই, বোন, বন্ধু ও স্নেহের ছোট ভাই। আমার বাবা দুনিয়াতে আজ বেঁচে নেই। এখানে মুরব্বীরাই আমার বাবা। আমার জীবন – যৌবন সবই রাজনীতির পিছনে ব্যয় করেছি।

আগামী পৌরসভা নির্বাচনে আমি একজন মেয়র প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আমি কোন ব্যবসা করতে আসিনি। আমি আপনাদের সেবা করতে এসেছি। আমাকে আপনারা একটি বারের মতোন সুযোগ দেন। আশা করি আপনারা আমাকে সুযোগ দিবেন ও আমার জন্য দোয়া করবেন।

আমার জীবনের শেষ বিন্দু দিয়ে হলেও আমি আপনাদের পাশে থাকতে চাই এবং থাকবো এটাই আপনাদের কাছে আমার প্রত্যাশা।

তিনি আরও বলেন,আমি যদি যোগ্য হই তাহলে আপনারা আমাকে সমর্থন করবেন। আর আওয়ামীলীগ যদি আমাকে যোগ্য মনে করে তাহলে আমি মনোনয়ন পাবো। আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন। আমি কোন ব্যবসা করি না। রাজনীতিই আমার নেশা। আপনাদের সুখে- দুঃখে সব সময়ই পাশে থাকতে এবং আপনাদের ভালোবাসা নিয়েই আমি বেঁচে থাকতে চাই।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরগুনার ২ নং ওয়ার্ডের সকল সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সম্ভাব্য প্রার্থীগণ ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেক মুরব্বিরা।
বরগুনা ২ নম্বর ওয়ার্ডের ভোটারদের কাছে কামরুল আহসান মহারাজ দোয়া চেয়ে এই অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন।