বরগুনার সাংবাদিক ইউনিয়নে সাবেক মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ::
বরগুনা জেলা সাংবাদিক ইউনিয়নে সাবেক পৌর মেয়র অ্যাড. শাহজাহান হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় বরগুনা জেলা সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম. মজিবুল হক কিসলুর সভাপতিত্বে জেলা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বরগুনা পৌরসভার দুই বারের সাবেক মেয়র ও বরগুনা জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য অ্যাড. মো.শাহজাহান।

সাবেক মেয়র এ্যাড. মো.শাহজাহান বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থনে আমি দুইবার বরগুনার পৌর মেয়র হিসেবে দায়িত্বরত অবস্থায় ছিলাম। আমার আমলে বরগুনা পৌরসভার ব্যাপক উন্নয়ন হয়েছে। ঠিকাদারগণ সঠিক ভাবে কাজ করতে পেরেছেন। এখন শোনা যাচ্ছে শহরের রাস্তার কাজ সঠিক ভাবে হচ্ছে না। কদিন আগে একটি টেলিভিশনে দেখলাম রাস্তা সংস্কারের দুই মাসের মধ্যেই সেই রাস্তা নষ্ট হয়ে গেছে।

তিনি আরও বলেন, আমি চার বার নির্বাচন করেছি। দুইবার মেয়র নির্বাচিত হয়েছি। বরগুনা পৌরসভায় আগামী ডিসেম্বর মাসে নির্বাচন হবে। আমি আমার দলের কাছে মনোনয়ন চাইব। দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচন করব আর না দিলে নয়। আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হবো এটাও আমার বিশ্বাস। যদি মনোনয়ন না পাই তাহলে যিনি মনোনয়ন পাবেন তার পক্ষে কাজ করব। দলের বিপক্ষে নির্বাচন করতে চাই না এবং কখনও করবোও না ।

এসময়ে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা সাংবাদিক ইউনিয়নের সম্মানিত সভাপতি এ্যাড.এম মজিবুল হক কিসলু( স্টাফ- রিপোর্টার- দৈনিক যুগান্তর), সাধারণ সম্পাদক. ফেরদৌস খান ইমন (জেলা প্রতিনিধি -যমুনা টেলিভিশন),ও অন্যান্য সদস্য সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময়ে উপস্থিত ছিলেন।