ববি’র কর্মচারী কল্যাণ পরিষদের নেতৃত্বে ফরিদ-শফিক-আরিফ

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) কর্মচারী কল্যাণ পরিষদের (গ্রেড ১৭-২০) নির্বাচন সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন শেখ ফরিদুল ইসলাম। এছাড়া সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমান এবং অন্যতম সহ সভাপতি হিসেবে মোঃ আরিফ সিকদার নির্বাচিত হয়েছেন। রোববার সকাল দশটায় ভোট গ্রহণ শুরু হয় বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ আতিকুর রহমান। বিশ্ববিদ্যালয়ের টিএসসি (ছাত্র-শিক্ষক কেন্দ্র) ভবনে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে নির্বাচন সম্পন্ন হয়েছেন বলে জানান তিনি।

 

কমিটির নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন – জ্যেষ্ঠ সহ সভাপতি মোঃ হাচানুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সমীর হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান, কোষাধ্যক্ষ মোঃ সেলিম হোসেন, দপ্তর সম্পাদক মুহাঃ ইব্রাহীম খলিল। একইসঙ্গে প্রচার সম্পাদক মিঠুন রায়, আইন বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাসেল, ধর্ম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হাওলাদার নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রফিকুল ইসলাম, মোঃ সোহেল রানা এবং মোঃ জুয়েল। নির্বাচিত নেতৃবৃন্দ আগামী দুই (২) বছরের জন্য দায়িত্ব পালন করবেন।