বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর জন্মবার্ষিকীতে দোয়া ও মিলাদ

প্রকাশিত: ৪:২০ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর ৯০তম জন্মবার্ষিকী দোয়া ও মিলাতের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু ও তার পরিবারের মাগফিরাত কামনা ও ইকবাল হোসেন অপু এমপি’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করেন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ।
মঙ্গলবার ১১ আগষ্ট বিকেল সাড়ে ৫ টার দিকে আওয়ামীলীগের জেলা কার্যালয়ে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এ দোয়া ও মিলাদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন বেপারী-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা-এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক মোজাফফর হোসেন জমাদ্দার, জেলা আওয়ামীলীগ সদস্য ও জেলা আওয়ামীলীগ সদস্য ও জিপি এডভোকেট আলমগীর হোসেন মুন্সী। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের শরীয়তপুর জেলা সভাপতি শেখ আব্দুস সালাম, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল ফকির, যুবলীগের নিপু মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসে তপু, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওন ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ প্রমূখ।
দোয়া ও মোনাজাতে বঙ্গমাতা, শোকাবহ ১৫ আগষ্ট স্মরণ করে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের জন্য মাগফিরাত কামনা এবং ইকবাল হোসেন অপু এমপি’র সুস্থতার জন্য ও তার পরিবারের

Sharing is caring!