বঙ্গবন্ধু বাঙালী জাতিকে বিশ্ব সভায় মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন…এমপি শাহে আলম

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

বরিশালের বানারীপাড়ায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ আগস্ট সোমবার বিকালে দলীয় কার্যালয়ে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম।

এসময় তিনি বলেন, বাঙালী জাতি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে চির ঋণী হয়ে থাকবে। মহান এ নেতা বাঙালী জাতিকে লাল-সবুজ পতাকা, মানচিত্র ও স্বাধীন-সার্বভৌম দেশ উপহার দিয়ে বিশ্ব সভায় মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,যুবলীগ নেতা মুন্তাকিম লস্কর কায়েস,পৌর ছাত্র লীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ। সভায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও উপজেলার ৮ ইউনিয়নে দলীয়ভাবে বিন¤্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট সপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালনের জন্য আলোচনা সভা ও দোয়া মাহফিল সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

Sharing is caring!