বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে বরগুনা জেলা যুবলীগের বিক্ষোভ

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে ,মৌলবাদ ,জঙ্গিবাদ ও ধর্মান্ধ গোষ্ঠীর জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্তৃক ঘোষিত বরগুনা জেলা যুবলীগ আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার সময় বরগুনা জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বরগুনা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার দলীয় কার্যালয়ের সম্মুখে এসে এই সমাবেশের মূল আলোচনা ও বক্তব্য অনুষ্ঠিত হয়।
এসময়ে গুরুপ্তপূর্ন বক্তব্য রাখেন বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: সাহাব উদ্দিন সাবু।

তিনি তার বক্তব্যে বলেন, জামাত-বিএনপি জোট আন্দোলনে ব্যার্থ হয়ে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার জন্য যে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তা কোনদিন বাস্তবায়িত হবে না।
তিনি আরও বলেন,বর্তমান সরকারের মাননীয়প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে বরগুনা জেলা যুবলীগ ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে সকল ষড়যন্ত্রকে প্রতিবাদ করার জন্যে রাজপথে থাকবে (ইনশাহআল্লাহ)।
এছাড়াও বক্তব্য রাখেন, বরগুনা জেলা যুবলীগের সহ-সভাপতি রেজাউল করিম এটম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন মোল্লা, পৌর যুবলীগের যুগ্ম – আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কোভিদ পল্টু সহ প্রমুখ ।