বঙ্গবন্ধুকে কটুক্তির জের : মুলাদীতে অধ্যক্ষের অপসারণ দাবীতে বিক্ষোভ

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

কে.এম মোশাররফ হোসেন, মুলাদী প্রতিনিধি ::

মুলাদীতে চরকালেখান আদর্শ কলেজের অধ্যক্ষ মোঃ কবির হোসেন খানের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। সোমবার বেলা ১১টায় চরকালেখান ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে কলেজ ও মাদরাসা বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

গত ১৯ অক্টোবর চরকালেখান কলেজের সহকারী অধ্যাপক মহাদেব আচার্যের বিদায় অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খান প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছেন বলে ছাত্রলীগ নেতাকর্মীরা অভিযোগ করেন।

অনুষ্ঠানে আঃ ছত্তার খানকে প্রধান অতিথি করায় ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা অধ্যক্ষ কবির হোসেন খানকে অভিযুক্ত করে তার অপসারণের দাবী জানিয়ে সোমবার বিক্ষোভ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও চরকালেখান ইউপি চেয়ারম্যান হাজ্বী মোঃ মোহসীন উদ্দীন খান, ইউনিয়ন আ’লীগ আহ্বায়ক মোশারেফ হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক জানে আলম মৃধা, টি.এম নাহিদ হোসেন দিদার তালুকদার, রেজাউল করিম স্বপন তালুকদার, নাসির উদ্দীন সরদার, শাহাবুদ্দিন মৃধা, শফিকুল ইসলাম মিলন মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা এস.এম তারেক হোসেন, তামিম আহমেদ, মেহেদী হাসান তারেক, বাকী মৃধা, শরফুদ্দিনসহ ইউনিয় আ’লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।

পরে বিক্ষোভকারীরা চরকালেখান আদর্শ কলেজের অধ্যক্ষ কবির হোসেন খানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে স্থানীয়দের মাঝে লিফলেট বিতরণ করেন।

অধ্যক্ষ কবির হোসেন খান দুর্নীতি ও অনিয়মের অভিযোগ অস্বীকার করে জানান কলেজের কোনো অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করা হয়নি।

Sharing is caring!