বগুড়ায় মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০

এমদাদুল হক. বগুড়া জেলা প্রতিনিধি ::

বগুড়ায় এক মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম ইউনুছ আলী (৪৭)। নিহত ইউনুছ আলী ধুনট উপজেলার পারধুনট গ্রামের ঘুতু সেখের ছেলে। মঙ্গবার (৪ আগস্ট) দুপুরের দিকে নিহতের শয়ন ঘরের পিছনে গাব গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের পারিবারিক স‚ত্রে জানা গেছে, ইউনুছ আলী দীর্ঘদিন ধরে মানষিক প্রতিবন্ধী হয়ে ভবঘুরে জীবনযাপন করতেন। সোমবার রাতে বাড়িতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। কিন্ত মঙ্গলবার সকাল বেলা পরিবারের লোকজন ঘুম থেকে উঠে তাকে ঘরের ভেতর দেখতে পায়নি। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার সকাল ৮টার দিকে ইউনুছ আলীর গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় গাব গাছের সাথে ঝুলতে দেখে থানায় খবর দেন তার স্বজনরা। থানা পুলিশ সংবাদ পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থলে পৌছে গাব গাছের ডাল থেকে ইউনুছ আলীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেন।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান বলেন, ইউনুছ আলীর মৃত্যুর বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ নেই। প্রাথমিক তদন্তে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়ে আইনী প্রক্রিয়া শেষে ইউনুছ আলীর মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!