বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ১১ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

এমদাদুল হক, বগুড়া জেলা প্রতিনিধি :: বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ১০১০ পিস ইয়াবা এবং ১০ বোতল ফেন্সিডিলসহ ১১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ডিবির একটি টিম জেলার বিভিন্ন এলাকায় গত বুধবার ও আজ বৃহস্পতিবার মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জানা গেছে, বগুড়া পুলিশ সুপার মোঃ আশরাফ আলী ভুঁঞা বিপিএম বার এর দিক নির্দেশনায় ওসি ডিবি মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবির পৃথক মাদক বিরোধী অভিযানে বগুড়া সদর, শাজাহানপুর ও শিবগঞ্জ থানা এলাকায় গত বুধবার ও আজ বৃহস্পতিবার মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে ১০১০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেনসিডিল সহ ১১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক কৃত আসামীরা হলো- ১. আব্দুল করিম ওরফে (৩১), পিতাঃ মোঃ মোজাম ফকির, সাং-প্বকুনিপাড়া ২. মোঃ মনসুর আলী (৪৩), পিতা-মোঃ মকবুল হোসেন.সাং-কান্তাহার, উভয় থানা-কাহালু, ৩. মোঃ আবুল কালাম (৩৮) ,পিতা- মোঃ বুলু মেম্বার ৪. মোঃ আবু তাহের (৪৫) পিতা-মৃত কামাল উদ্দিন ,সাং-দক্ষিন বিল হামলা, উভয় থানা-শিবগঞ্জ, ৫. মোঃ নজরুল ইসলাম ,পিতা- মোঃ জাহিদুল হাসান,সাং-সুজাবাদ ৬. মোঃ আব্দুল কাদের জিলানী(৩২) পিতা- মোঃ জাহিদুল হাসান, সাং-বজোড়া দক্ষিনপাড়া, উভয় থানা-শাজাহানপুর, ৭. মোঃ তারা মিয়া, পিতা-মৃত মোঃ ছকমান শেখ, সাং-ভাঙ্গুরগামছাচর, থানা-সারিয়াকান্দি, ৮. মোঃ খলিল শেখ(২৭), পিতা-মোঃ আব্দুল খালেক, সাং-জহুরুল নগর, থানা-সদর, ৯. মোঃ খোকন(৩২), পিতা-মৃত আফতাব, সাং-আটাপাড়া, থানা-সদর, ১০. মোঃ ইসমাইল হোসেন টিটু(৩০), পিতা-মৃত আব্দুল মতিন শেখ, সাং-সূত্রাপুর ঈদগাহ লেন এবং ১০ বোতল ফেন্সিডিলসহ ১১. মোঃ রাজন (২৬), পিতা-মোঃ আফজাল হোসেন, সাং-সূত্রাপুর কসাই পাড়া, উভয় থানা-বগুড়া সদর, সকলের জেলা-বগুড়াগণকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।