বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

এমদাদুল হক, বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৯ টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে ওই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৫) এবং তার ছেলে শরিফুল ইসলাম (২৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, নন্দীগ্রামের বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে একটি পুকুরে ওই এলাকার শাহিন আলম নামে এক ব্যক্তি মাছ চাষ করেন। মাছ চুরি ঠেকাতে রাতে পুকুরের পানিতে বিদ্যুতায়িত করে রাখেন তিনি। শুক্রবার সকালে ওই গ্রামের ওমর ফারুক(১০) ও সিনহা খাতুন(৮) নামে দুই শিশু পুকুরে রাখা নৌকায় উঠতে গেলে ধাক্কা খেয়ে পুকুর পাড়ে পড়ে যায়।

তাদের পড়ে যাওয়া দেখে মোফাজ্জল হোসেন এগিয়ে আসেন এবং কারণ জানতে তিনি পুকুরের পানিতে নামলে বিদ্যুৎস্পৃষ্ট হন। বাবার চিৎকারে এসময় ছেলে শরিফুল তাকে উদ্ধার করতে নামলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনেই ঘটনাস্থলে নিহত হন। পরে গ্রামবাসী তাদের মরদেহ উদ্ধার করেন।

এদিকে ঘটনার পর পরই পুকুরের মালিক শাহিন আলম বাড়িতে তালা দিয়ে সপরিবারে পালিয়ে যান।
নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, শাহিন আলম ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তাদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

Sharing is caring!