ফের খেলার মাঠে ক্রিকেটারের মৃত্যুর সাক্ষী বিশ্ব

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

বার্তা ডেস্ক :: আবারও মর্মান্তিক ঘটনার সাক্ষী হলো ক্রিকেট। ঘটনাটি ঘটেছে ভারতের পুণেতে। স্থানীয় একটি ম্যাচ চলাকালে খেলতে খেলতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন এক ক্রিকেটার। সেই ক্রিকেটারের নাম বাবু নালওয়াড়ে।

করোনা মহামারির মধ্যেও স্থানীয়ভাবে ভারতে ছোট ছোট অনেক টুর্নামেন্ট আয়োজন করা হয়। যারা পেশাদার নন, তারাও এতে অংশ নিতে পারেন।

তেমনই একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল মহারাষ্ট্র রাজ্যের পুণের জুন্নার তেহসিলের যাদবওয়াড়ি গ্রামে। সেখানেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

 

জানা গেছে, গত বুধবার খেলা চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সি বাবু। সে সময় তিনি নন-স্ট্রাইকে দাঁড়িয়ে ছিলেন। আচমকাই হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে সেখান থেকে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে ভারতের একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নারায়ণগাঁও পুলিশ স্টেশনের এক কর্মকর্তা জানান, ‘বাবু নালওয়াড়েকে তড়িঘড়ি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেছেন। ময়নাতদন্তে জানা গেছে, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।’

এরইমধ্যে এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই ওই ক্রিকেটারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।