ফাইনালের অর্ধেক টিকিট ভারতীয়দের হাতে, ফেরত দিতে বললেন নিশাম

প্রকাশিত: 6:35 AM, July 13, 2019

বিশ্বকাপ ক্রিকেট খুঁজে পেয়েছে ফাইনালের দুটি দলকে। আগামীকাল রোববার লর্ডসে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে খেলতে নামবে নিউজিল্যান্ড-ইংল্যান্ড। কিন্তু এবারের বিশ্বকাপে ভারত ফাইনাল খেলবে-এমন আশায় ফাইনাল ম্যাচের মোটামুটি অর্ধেক সংখ্যক টিকিট কিনে রেখেছিলেন দলটির সমর্থকরা। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হতে দেয়নি নিউজিল্যান্ড। ভারতকে হারিয়ে উল্টো তারাই উঠেছে ফাইনালে।

তবে ভারতীয় সমর্থকদের হাতে অর্ধেক সংখ্যক টিকিট থাকায়, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সমর্থকরা টিকিটের সংকটে পড়বেন বলে মনে করছেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম। এজন্য ভারতীয় সমর্থকদের অনুরোধ করেছেন, ম্যাচ না দেখলে অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দিয়ে দেন তারা।

সেমিফাইনালের আগে বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, ফাইনালের ৪১ শতাংশ টিকিট কিনে রেখেছেন ভারতীয়রা। তবে তাদের পছন্দের দল ফাইনালে উঠতে না পারায়, তারা আদৌ কি খেলা দেখতে আসবেন? যদি না আসে তাহলে টিকিটগুলোর কী হবে?

এমন শঙ্কায় কিউই তারকা নিশাম ভারতীয় সমর্থকদের উদ্দেশে এক টুইট বার্তায় টিকিটগুলো ফেরত দেওয়ার অনুরোধ জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘প্রিয় ভারতীয় ক্রিকেট ভক্ত। যদি আপনারা ফাইনালে আসতে না চান, তাহলে দয়া করে অফিসিয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে পুনরায় আপনাদের টিকিটগুলো বিক্রি করে দিন। আমি জানি, এটি অতিরিক্ত লাভ করতে প্রলুব্ধ করে, কিন্তু জেনুইন ক্রিকেট ভক্তদের খেলাটি দেখার সুযোগ করে দিন।

Share Button