ফরিদপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ফরিদপুরে পৃথক দুটি অভিযান পরিচালনা করে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামিসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮।

এসময় এক জনের কাছ থেকে ৪৯০ গ্রাম গাঁজা, মাদক বিক্রির ৫ হাজার ২শত টাকা, একটি সিমকার্ডসহ মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

২৬ জুলাই ফরিদপুরের কোতয়ালী থানাধীন নতুন বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৮ এর সিপিএসসি-২ এর ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতারকৃতরা হলেন ফরিদপুরের রথখোলা এলাকার মো. হোসেন মিয়ার ছেলে মো. দুলাল মিয়া (৫০) এবং একই থানা এলাকার গুহলক্ষ্মীপুর এলাকার মো. জাহাঙ্গীর শেখ এর ছেলে আব্দুল আহাদ শেখ (২৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ দুলাল মিয়াকে আটক করা হয়েছে। পরে র‌্যাব বাদী হয়ে ফরিদপুর মডেল থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

এছাড়া অপর একটি অভিযানে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আব্দুল আহাদ শেখকে ভাঙা রাস্তার মোড় থেকে গ্রেফতার করে র‌্যাবের ওই একই টিম। গ্রেফতারকৃত আহাদ শেখ এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল।
গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে কোতয়ালী থানায় হস্তান্তর পরবর্তী মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!