ফরচুন সুজ লিমিটেডের বিরুদ্ধে ষড়যন্ত্র: তীব্র প্রতিবাদ

প্রকাশিত: ৯:২৫ পূর্বাহ্ণ, মে ৫, ২০২০

খবর বিজ্ঞপ্তি ॥ ফরচুন সুজ লিমিটেড বাংলাদেশের দক্ষিনাঞ্চালের একমাত্র রপ্তানীমূখী প্রতিষ্ঠান যেখানে প্রায় ৪৫০০ পরিবার নির্ভরশীল। এ বৃহত প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে জুতা রপ্তানী করে বাংলাদেশের সুনাম বহিঃ বিশ্বে উজ্জ্বল করে আসছে।

এ কোম্পানীর এক জন অসুস্থ্য কর্মী মোঃ শওকত রারীকে কিছু কুচক্রী মহল জোর করে উদ্দেশ্য প্রনোদিতভাবে করোনা রোগী সাজিয়ে গত শনিবার শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল এ ভর্তি করে। কিন্তু আল্লাহ’র অশেষ কৃপায় করোনা টেষ্টে তিনি “নেগেটিভ” রিপোর্টপ্রাপ্ত হন বলে জানিয়েছে ফরচুন সুজ লিমিটেড।।

কর্তৃপক্ষ আরও বলেন, এভাবে ফরচুন সুজকে প্রায়শই হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলছে। বরিশাল নগরীর উন্নয়ন বিসিক এর শিল্প প্রতিষ্ঠানের সুষ্ঠু কার্যক্রম পরিচালনার উপর বহুলাংশে নির্ভরশীল।

প্রতিষ্ঠানের সুনাম এভাবে ব্যহত করার চেষ্টা করলে ভবিষ্যতে বরিশালে নতুন বিনিয়োগ কারীগণ বিনিয়োগে আগ্রহী হবেন না। ফলে বরিশাল বিভাগের উন্নয়ন হবে না, যা চট্টগ্রাম ও ঢাকায় হয়েছে।

ফরচুন সুজ লিমিটেড এর পক্ষ হতে এ ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এ বিষয়ে বরিশাল বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

Sharing is caring!