ফরচুন বরিশাল ক্রিকেট টিমের স্বত্বাধিকারী মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

স্টাফ রিপোর্টার :: বঙ্গবন্ধু টি২০ ক্রিকেট টুর্নামেন্টে প্লে-অফ নিশ্চিত করায় বরিশাল কাউনিয়ার বিসিক এলাকাবাসী ও ক্রিকেটপ্রেমীদের পক্ষ থেকে ফরচুন বরিশাল ক্রিকেট টিমের স্বত্বাধিকারী মিজানুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়েছে। সামাজিক সুরক্ষা নিশ্চিত করে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় উৎফুল্ল ক্রিকেটপ্রেমীরা মিজানুর রহমানকে ফুল দিয়ে বরণ করেন এবং ফরচুন বরিশাল ক্রিকেট টিমকে অভিবাদন জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন পুরো বিসিক শিল্প নগরী এলাকা।

ক্রিকেটপ্রেমী সংগঠনের পক্ষ থেকে জানানো হয় দীর্ঘ চার বছর পর উজ্জীবিত হয়ে উঠেছেন বরিশালের তারা। টানা চার বছর বরিশালের ক্রিকেট অনেকটাই থমকে ছিল। চার বছর আগে বিপিএল থেকে ছিটকে পড়ার পরে জাতীয়ভাবে কোন খেলায় অংশগ্রহণ করতে পারেনি বরিশাল।

ফরচুন গ্রুপ বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ঠিক একইভাবে ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিয়েছে ফরচুন বরিশাল।

এর আগে শনিবার রাতে ফরচুন বরিশাল ক্রিকেট টিম প্লে অফ নিশ্চিত করায় কাউনিয়া বিসিক শিল্পনগরী সহ আশপাশের এলাকায় আনন্দ মিছিল করেন ক্রিকেটপ্রেমীরা।
প্রসংগত, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের লিগ পর্বের শেষ ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ২ রানে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে ফরচুন বরিশাল।