প্রেমিকার সাথে অভিমানে সেনাসদস্যের বিষপান

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

মাসুদ রানা-গাংনী,মেহেরপুর সংবাদদাতা ::

মেহেরপুরের গাংনীতে প্রেমিকার সাথে অভিমানে এক সেনাসদস্য বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে।আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে গাংনী শহরে অবস্থিত HM কফি হাউজে এ ঘটনা ঘটে। কফি হাউসে বসে পরকীয়া প্রেমিকার সাথে ড্যাটিং করার সময় দুজনের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হলে এক পর্যায়ে অভিমানে সেনা সদস্য সোহেল আহমেদ বিষপান করে। পরক্ষণে বিষপানে অসুস্থ হয়ে পড়লে HM কফি হাউজের মালিক সামিম রেজা শিলু উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অসুস্থ সোহেল আহমেদ মেহেরপুর সুরাজপুরের মৃত ইসরাফিল হোসেনের ছেলে বর্তমানে ১৫ আর্টিলারি ঢাকা সেনানিবাসের কর্মরত অবস্থায় আছে যার সদস্য নাম্বার(১২৪১০৬৬)। অন্যদিকে প্রেমিকা সোনালী আক্তার গাংনী উপজেলার ধলা গ্রামে গোলাম মোস্তফার মেয়ে বর্তমানে গাংনী মহিলা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী মহিলা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

প্রেমিকা সোনালী আক্তার জানান আমরা একই সাথে কফি হাউসে বসে কফি খাচ্ছিলাম একপর্যায়ে দুজনের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হলে আমার অজান্তে সে বিষ পান করে । সোনালী আরো জানান, দীর্ঘ চার বছর ধরে আমরা একে অপরকে ভালোবাসি কিন্তু আমার জানা ছিলো না তার বাড়িতে স্ত্রী রয়েছে, এই তথ্য গোপন করে আমার সাথে প্রেমের অভিনয় করেছে।তার বিবাহের কথা বললে সে অস্বীকার করে।

খবর পেয়ে ঘটনাস্থলে গাংনী থানার পুলিশের একটি টিম পরিদর্শন করেন এবং উভয় পরিবারের তথ্যাদি সংগ্রহ করে জানানোর চেষ্টা চলছে।

Sharing is caring!