প্রশাসনের উদ্যোগে পদ্মায় নৌকা ডুবিতে মৃত ব্যক্তিদের পরিবারকে সহায়তা

প্রকাশিত: ৯:০৫ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০২০

শোভন আহাম্মেদ, কুষ্টিয়া প্রতিনিধি॥ কুষ্টিয়া কুমারখালী পদ্মায় নৌকাডুবিতে ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত ৪ জনের পরিবারের প্রত্যেকের মাঝে রবিবার (১২ জুলাই) উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ হতে ১০,০০০(দশ হাজার) টাকা করে অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ। এসময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ তাদেরকে পরবর্তী সময়ে ইউনিয়ন পরিষদ হতে সহায়তা কার্ড করে দেয়ার জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যকে নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, গত ৮জুলাই ১৩ জন দিনমজুর কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জামালপুর থেকে কুমারখালীর ঘোষপুর এসে দুইটি ডোঙ্গা নৌকায় পদ্মা নদী পাড় হয়ে উলু ঘাস কাঁটাতে চরে যাচ্ছিলেন। একটি নৌকায় ছিল নয় জন ও অপর নৌকায় চার জন। নদীর কুল থেকে একটু দুরে পানির প্রবল স্রোতে প্রথমে ৯ জনবাহী ডিঙিটি ডুবে যায়।

পরে অন্যটিতে সবাই উঠার চেষ্টা করতে সেটিও ডুবে যায়। এদের মধ্যে ৯ জন সাঁতরে পাড়ে আসতে সক্ষম হন। অপর নিখোঁজ চার জনের লাশ পরে ডুবুরী দল উদ্ধার করে।

Sharing is caring!