প্রধানমন্ত্রী সুখ-দুঃখে দেশের মানুষের পাশে রয়েছেন…এমপি শাহে আলম

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

বরিশালের বানারীপাড়ায় করোনাকালে ৫০ জন প্রতিবন্ধী, অসহায় ও দুস্থ’র মাঝে সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে নগদ এক হাজার করে টাকা ও শিশু পরিবারে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে বরিশাল- ২ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোঃ শাহে আলম এ নগদ টাকা ও প্রধানমন্ত্রীর পক্ষে শিশু খাদ্য বিতরণ করেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে ‘মানবতার মা’ হিসেবে অভিহিত হয়েছেন। তাঁর শাসনামলে কেউ অনাহারে, ভূমি ও গৃহহীন থাকবেন না কিংবা বিনা চিকিৎসায় মৃত্যুবরণ করবেন না।

মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ও পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের সভাপতিত্বে পৃথক এ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামী লীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ। এছাড়াও বানারীপাড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা পার্থ সারথী প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!