প্রধানমন্ত্রীর স্বপ্নের আশ্রয়ণ প্রকল্পে মাদক ও বাল্য বিবাহ মুক্ত রাখতে হবে- বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

 

বাবুগঞ্জ প্রতিনিধি ॥
প্রধানমন্ত্রীর স্বপ্নের আশ্রয়ণ প্রকল্পে মাদক ও বাল্য বিবাহ মুক্ত রাখতে হবে। এখানে যারা বসবাস করে তারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঘরে বসবাস করে। এদের সুখ দুঃখের ভাগ আমাদের সবার নিতে হবে। ছেলে মেয়েদের পড়ালেখায় আগ্রহী করে তুলতে হবে।

রোববার দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা মুশুরিয়া গোয়ালদী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন কালে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশালের বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার এসব কথা বলেন।

তিনি আশ্রয়ণ প্রকল্পে একটি মসজিদ নির্মাণ, টিউবওয়েল ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করণে সহযোগিতার আশ্বাস দিয়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে নিজ নিজ যায়গায় থেকে দায়িত্ব পালনেরও তাগিদ দেন।

মতবিনিময় সভায় বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান খান, ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা প্রকৌশলী মনোয়ারুল ইসলাম, মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন প্রমুখ।

এর আগে বাবুগঞ্জ উপজেলা পরিষদ পরিদর্শনকালে বিভাগীয় কমিশনার ড.অমিতাভ সরকারকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে।

Sharing is caring!