প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শেবাচিমে চারটি হাই ফ্লো নেজাল ক্যানোলা হস্তান্তর

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

স্টাফ রিপোর্টার ::

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চারটি হাই ফ্লো নেজাল ক্যানোলা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাওয়া ওই চারটি চিকিৎসা যন্ত্র হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বরিশাল সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ওই চারটি হাই ফ্লো নেজাল ক্যানোলা হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম।

ক্যানোলা হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের সহকারী অধ্যাপক রাহাত হোসেন ফয়সাল, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান মধু, মহানগর আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন প্রমুখ।

এসময় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ শেবাচিম হাসপাতালের প্রতিনিধির হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাওয়া চারটি হাই ফ্লো নেজাল ক্যানোলার সাথে পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে চিকিৎসা সেবা সংশ্লিষ্ট ব্যক্তির জন্য পিপিই তুলে দেয়া হয়।

Sharing is caring!