প্রচারণায় এগিয়ে বামরাইলে আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সজিব শরীফ

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে আসন্ন ৭নং বামরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী বামরাইল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক, ছাত্রলীগের সাবেক সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর, সাংগঠনিক ও ত্যাগী নেতা আসাদুজ্জামান সজিব শরীফ প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন। ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকার অলি গলি পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। এর মধ্যে তার সমর্থকরা বিভিন্ন স্থানে যে রং বেরং এর ফেইসটুন, ব্যানার, পোস্টার সাঁটিয়েছে তা চোখে পড়ার মত। অন্যান্য প্রার্থীদের ব্যানার ও পোস্টার কম দেখা মিললেও সজিব শরীফের ব্যাপক ব্যানার ও ফেইসটুন দেখা গেছে। যেখানেই চোখ যায় সেখানেই তার ছবি দেখা যাচ্ছে।

 

তিনি ২০০০ সালে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন, ২০০১ সালে বামরাইল ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতির দায়ীত্ব পালন করেছিলেন। ২০০৩ সালে বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০০৫ সালে বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়ীত্ব পালন করেছিলেন। ২০০৫ সালে উজিরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়ীত্ব পালন করেন। এছাড়াও ২০০১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত সকল জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও দলীয় নৌকা প্রতীকের এজেন্ট হিসেবে দায়ীত্ব পালন করে আসছেন এবং দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সকল কর্মকাণ্ডে সক্রিয় ভাবে অংশগ্রহণ করে থাকেন।

 

বর্তমানে তিনি বামরাইল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ও বামরইল অনাথ বন্ধ ুমাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যোৎসাহী এবং দক্ষিণ মোড়াকাঠী আল-মাসজিদুল জান্নাত জামে মসজিদের সাধারণ সম্পাদক পদে দায়ীত্বরত রয়েছেন। আসাদুজ্জামান সজিব শরীফ বিএনপি-জামায়াতের জালাও পোড়াও সহিংসতার বিরুদ্ধে রাজপথে অবস্থান করেছিলেন।

 

বিএনপির ক্ষমতাকালীন সময়ে তিনি বার বার মামলা-হামলার শিকার হন। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পুনরায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ার দাবী জানিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেছেন বামরাইল ইউনিয়ন পরিষদের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান সজিব শরীফ।

 

বামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে আসাদুজ্জামান সজিব শরীফকে দেখতে চান ইউনিয়নবাসী। এছাড়াও নতুন মুখ দেখতে আগ্রহ প্রকাশ করেছেন অধিকাংশ ভোটার। তিনি নির্বাচিত হলে এলাকার রাস্তা, ঘাট, শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে। এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ে উঠবে। গরীব দুখী মানুষ শেষ আশ্রয়স্থল খুঁজে পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন হাজারো মানুষ।