পিরোজপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণ করল ৯ বছরের শিশু!

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় তিন বছরের শিশুকে নয় বছরের এক শিশু ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত শিশুটি চতুর্থ শ্রেণিতে পড়ে।নাজিরপুর উপজেলার শাঁখারিকাঠি ইউনিয়নের বুড়িখালী গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকালে ধর্ষণের শিকার শিশুকে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত শিশুটি উপজেলার মাটিভাঙা ইউনিয়নের উত্তর বানিয়ারী গ্রামের জনৈক ব্যক্তির ছেলে। মায়ের সঙ্গে বুড়িখালী গ্রামের নানার বাড়িতে বসবাস করে শিশুটি।ধর্ষণের শিকার শিশুর মায়ের ভাষ্য, মঙ্গলবার বিকেলে স্থানীয় দীঘিরজান বাজারে যাই আমি। এই সুযোগে প্রতিবেশী ওই শিশুটি ঘরে ঢুকে আমার মেয়েকে ধর্ষণ করে। বাড়িতে ফিরে মেয়েকে কান্না করতে দেখে জানতে চাইলে ঘটনা জানায়। সেই সঙ্গে মেয়েটির গোপনাঙ্গ থেকে রক্ত বের হতে দেখা যায়।

তিনি বলেন, গুরুতর অবস্থায় বুধবার সকালে মেয়েকে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠান চিকিৎসক।নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম মুনির বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে যাই। ধর্ষণের শিকার শিশুটির চিকিৎসার খোঁজখবর নিয়েছি। অভিযুক্ত শিশুটির বয়স নয় বছর। তাকে আটক করা হবে। তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

Share Button