পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ২

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

পিরোজপুর সংবাদদাতা ॥ পিরোজপুরের নাজিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় গাউস হাওলাদার (৫৫) নামের এক ভ্যানচালক নিহত ও মনির শিকদার (৫০) এবং ফিরোজ শিকদার (৪২) নামের দুই সহোদর গুরুতর আহত হয়েছেন। নিহত ভ্যান চালক গাউস হাওলাদার উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পূর্ববানিয়ারী গ্রামের মৃত ছবেদ আলী হাওলাদারের পুত্র। আর আহত দুই ভাই উপজেলার শ্রীরামাকাঠী গ্রামের মালেক শিকদারের পুত্র।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুমন হাওলাদার জানান, সোমবার বেলা সোয়া ১টার দিকে উপজেলা হাসপাতাল সংলগ্ন বাসস্ট্যান্ডে থেকে ভ্যান চালক গাউস হাওলাদার তার সিমেন্ট ভর্তি ভ্যান নিয়ে উপজেলার মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি লোকাল বাস ধাক্কা দিলে ভ্যান উল্টে তিনি ভ্যানের নিচে পড়ে নিহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার অতনু মিত্র জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

এ ছাড়া আহত মনির শিকদার জানান, তিনি ও তার ছোট ভাই ফিরোজ আধাজুড়ি থেকে নাজিরপুরে যাওয়ার সময় উপজেলার চৌঠাইমহল রাবেয়া পেট্রোল পাম্পের কাছে বিপরীত দিক থেকে ৩ জন বহনকারী দ্রুত গতির একটি মোটর সাইকেল ধাক্কা দিলে তারা ২ ভাই ছিটকে সড়কে পড়ে আহত হন। আহত ২ ভাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

Sharing is caring!