পিরোজপুরে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী গ্রামের ক্বারী আবুল বাশারের ঘর চুরি হলে তিনি বাদী হয়ে কাউখালী থানায় ২৪ জুন অজ্ঞাতনামা আসামী করে একটি চুরি মামলা দায়ের করেন। পরবর্তীতে মোবাইলের কললিস্ট ট্রাকিং করে কাউখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রাজিব এর নেতৃত্বে এসআই আলতাফ সহ পুলিশের একটি টিম মঠবাড়িয়া এবং রাজাপুরের বিভিন্ন জায়গায় সাঁড়াশি অভিযান চালিয়ে চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে।

এরা হলেন উত্তর শিয়ালকাঠী গ্রামের হাকিম হাওলাদারের ছেলে আলী হোসেন, রাজাপুর উপজেলার উত্তর সাতুরিয়া গ্রামের আজাহার আলী হাওলাদারের পুত্র মহিদুল ইসলাম, একই উপজেলার নৈকাঠী গ্রামের নুরুল ইসলাম জমাদ্দারের ছেলে মঞ্জু জমাদ্দার, একই গ্রামের মাহাবুব হাওলাদারের ছেলে আজিম হাওলাদার। এর মধ্যে মহিদুল ইসলাম আন্তঃজেলা চোরচক্রের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা রয়েছে এবং তিনি ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী। তিনি এলাকাসহ বিভিন্ন জেলা, উপজেলায় দীর্ঘদিন ধরে চুরি করে আসছিলেন। চোরের স্বীকারোক্তি অনুযায়ী চুরি হওয়া মালামাল, টাকা এবং মোবাইল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চোর গ্রেফতার হয়েছে ও চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার বৃহস্পতিবার সকালে পিরোজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।