পিতার কবরের পাশে চির নিদ্রায় শায়িত বানারীপাড়ার সাবেক ছাত্রলীগ নেতা শাহিন

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য কৃতি ফুটবলার শাহিন মাহমুদের (৪৫) দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রথম ও সকাল ১০টায় উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের করপাড়া গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে সেখানে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এসময় আওয়ামী লীগ,সহযোগী সংগঠন ও প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ৭ জুলাই মঙ্গলবার সন্ধ্যার পূর্বে তিনি পৌর শহরের বন্দর বাজারে আল-আমিনের ব্যাটারির দোকানে বসে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে বাজারের মধ্যেই নিজ বাসায় ফিরে যান। পরে সেখানে অচেতন হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক সৈয়দ নাজমুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, চার বোন, স্ত্রী ও একমাত্র কিশোর ছেলে সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মরহুম শাহিন মাহমুদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও চাখার সরকারি ফজলুল হক কলেজ ছাত্র সংদের সাবেক জিএস প্রয়াত ওসমান গনি এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিউন্নেছা লিলি ওসমানের একমাত্র ছেলে।