পানি সম্পদ প্রতিমন্ত্রীর বোনের ইন্তেকাল


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২০

খবর বিজ্ঞপ্তি ॥ পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম -এমপি এর বোন এবং সাবেক পুলিশের ডিআইজি মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেনের সহধর্মিণী জেসমিন আনোয়ার আর নেই। (ইন্না…রাজিউন)। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ৮ টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি।

 

শুক্রবার (২৫ ডিসেম্বর) বাদ জুমা মরহুমার জানাযা শেষে বনানী কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী, দুই পুত্র ও এক কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

জানাযা নামাজে অংশগ্রহণ করেন পানিসম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম-এমপি, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতা মশিউর রহমান খান, বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসিম দেওয়ান, বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন, বরিশাল মহানগর ছাত্রলীগের নেতা মোঃ মাহিদুর রহমান মাহাদ সহ দলীয় নেতাকর্মীরা।