পাথরঘাটায় দুর্ধর্ষ ডাকাত আটক : দেশীয় অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

স্টাফ রিপোর্টার ::

 বরগুনার পাথরঘাটা থেকে অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাতকে আটক করা হয়েছে। শুক্রবার কোস্টগার্ড এবং পাথরঘাটা পুলিশের যৌথ অভিযানে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি কামাল (৩০) পাথরঘাটা থানার অধিবাসী মোঃ জামালের ছেলে। ডাকাত কামালকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে পাথরঘাটার বিসিজি স্টেশন ও পুলিশ পদ্মা এলাকার একটি বাড়িতে যৌথ অভিযান পরিচালনা করে। এসময় নিজ বাড়ি থেকে আটক করা হয় ডাকাত কামালকে। পরে তার দেয়া তথ্যমতে বাড়ি সংলগ্ন পুকুর থেকে বস্তায় মোড়ানো ৫ টি একনলা দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অস্ত্রগুলো পুকুরে ফেলে পালিয়ে গেছে ডাকাত দলের অন্যান্য সদস্যরা। আটককৃত দুর্ধর্ষ ডাকাত কামাল এবং জব্দকৃত অস্ত্রের বিরূদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অবৈধ অনুপ্রবেশ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।