পাকিস্তানের বোলিং তোপে বিপদে নিউজিল্যান্ড

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৯

এজবাস্টনে টস জিতে ব্যাটিংয়ে নেমে চাপের মুখে আছে নিউজিল্যান্ড। পাকিস্তানি বোলারদের দুর্দান্ত বোলিংয়ে ৪৬ রানেই ৪ উইকেট হারিয়ে বসেছে কিউইরা।

প্রথম ওভারে কিছুটা চমক ছিল। অফস্পিনার মোহাম্মদ হাফিজকে দিয়ে বোলিং আক্রমণ শুরু করে পাকিস্তান। তবে সেই ওভারটা বেশ দেখেশুনেই কাটিয়ে দেন নিউজিল্যান্ডের দুই ওপেনার মার্টিন গাপটিল আর কলিন মুনরো।

ইনিংসের দ্বিতীয় ওভারে আক্রমণে আসেন মোহাম্মদ আমির। প্রথম বলেই উইকেট। আমিরের অফসাইডের বলটি শরীরের বাইরে থেকে ড্রাইভ করতে গিয়ে স্ট্যাম্পে টেনে আনেন গাপটিল, মাত্র ৫ রান করেই বোল্ড হয়ে সাজঘরে ফেরেন কিউই ওপেনার।

শুরুতেই উইকেট হারিয়ে বিপদে পড়া নিউজিল্যান্ড ধীর ব্যাটিংয়ে মনোনিবেশ করে। কিন্তু সপ্তম ওভারে এসে তারা হারিয়ে বসে আরেক ওপেনার মুনরোকেও। ১২ রান করে শাহীন আফ্রিদির দুর্দান্ত এক ডেলিভারিতে প্রথম স্লিপে ক্যাচ দেন তিনি।

নিজের পরের ওভারে আবারও আঘাত শাহীন আফ্রিদির। এবার তিনি পরাস্ত করেন কিউই ব্যাটিং স্তম্ভ রস টেলরকে (৩)। উইকেটের পেছনে ঝাঁপিয়ে পড়ে দুর্দান্ত এক ক্যাচ নেন সরফরাজ আহমেদ।

১৩তম ওভারে আরও এক উইকেট শাহীন আফ্রিদির। এবার তার দুর্দান্ত ডেলিভারিটি কিছু বোঝার আগেই টম লাথামের (১) ব্যাট ছুঁয়ে চলে যায় সরফরাজের হাতে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৩ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ৪৬ রান। কেন উইলিয়ামসন ২৩ আর জিমি নিশাম শূন্য রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

Sharing is caring!