পাঁচশত এতিম শিশুকে উন্নতমানের খাবার খাওয়ালো র‌্যাব-৮

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সেবা সপ্তাহ পালন করছে র‌্যাব-৮। সেবা সপ্তাহ উদযাপনের লক্ষ্যে দায়িত্বপূর্ণ এলাকায় এতিম শিশুদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করেছে তারা। শনিবার (০২ জানুয়ারি) দুপুরে নিরাপদ দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বরিশালসহ বিভিন্ন জেলার পাঁচশত এতিম শিশুদের মধ্যে র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এ খাবার পরিবেশন করা হয়।

এর মধ্যে নগরীর দক্ষিণ সাগরদী রূপাতলী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা, সৈয়দ ফজলুল করিম হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও রূপাতলী দারুসসুন্না কওমিয়া মাদ্রাসা ও এতিমখানায় মোট ২০০ এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশ করা হয়।

 

এসময় র‌্যাব-৮ এর অধিনায়ক সদ্য পদোন্নতি পাওয়া পুলিশের ডিআইজি আতিকা ইসলামসহ র‌্যাবের সংশ্লিষ্ট ব্যাটালিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খাবার পরিবেশনের পূর্বে কর্মকর্তারা এতিম শিশু এবং মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে সংক্ষিপ্ত আলোচনা করেন।

 

এছাড়াও র‌্যাব-৮ এর আওতাভুক্ত পটুয়াখালী জামিয়া আশরাফিয়া মাদানিয়া মাদ্রাসায় ১০০ জন, ফরিদপুর তাইবাতুল কোরআন মাদ্রাসার ১০০ জন ও মাদারীপুর জামিয়া কারীমিয়া আরাবিয়া এতিমখানা মাদ্রাসার ১০০ জন শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এসময় উন্নতমানের খাবার পেয়ে এতিম শিশুরা খুবই আনন্দিত হয়। খাবার গ্রহণের পূর্বে র‌্যাব কর্মকর্তা, ডিএডি, অন্যান্য র‌্যাব সদস্য, এতিমখানা মাদ্রাসার মুহতামীম, ইমাম ও এতিম শুদের অংশগ্রহণে দুই হাত তুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারবার্গের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।