পরিকল্পিত ড্রেজিংয়ের মাধ্যমে নদী ভাঙন রোধ করা হবে- নৌ পরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

হিজলা প্রতিনিধি ::

বরিশালের মেঘনা নদীর তীরবর্তী হিজলা ও মেহেন্দিগঞ্জ এলাকার নদী ভাঙন পরিদর্শন করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি। শনিবার বরিশালের হিজলা উপজেলার গঙ্গাপুর এলাকা থেকে হরিনাথপুর, মৌলভিরহাট, দুর্গাপুর পুরাতন হিজলা, বাউসিয়া ও আলীগঞ্জ সহ মেঘনা নদীর তীরবর্তী এলাকা পরিদর্শন করেন তিনি।

মেহেন্দিগঞ্জের উলানিয়া এলাকায় হাজার হাজার জনতার সম্মুখে বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি বলেন, পরিকল্পিত ড্রেজিংয়ের মাধ্যমে নদী ভাঙন রোধ করা হবে। এছাড়া তিনি তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন ও স্থানীয় সাংসদ পংকজ নাথ এমপির হিজলা মেহেন্দিগঞ্জ এলাকার বিভিন্ন উন্নয়ন ও তাঁর রাজনৈতিক কর্ম দক্ষতার কথা তুলে ধরে বক্তব্য রাখেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির আগমনে তাকে শুভেচ্ছা জানাতে কয়েক হাজার ট্রলার ও বোটে হাজার হাজার জনতার উপচে পড়া ভিড় দেখা গেছে। হয়েছিল সকলের মাঝে ঈদের আনন্দ বইছে।

এসময় উপস্থিত ছিলেন হিজলা, মেহেন্দিগঞ্জ ও কাজিরহাট এলাকার উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়াম্যান, এবং স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!