পটুয়াখালী-কুয়াকাটা সড়কে মাইক্রোবাস চাপায় কলেজ ছাত্র নিহত

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০

বার্তা ডেস্ক ॥

কুয়াকাটা যাওয়া হলো না কলেজ ছাত্র তমাল হাওলাদারের। পথিমধ্যে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর খুরিয়ার খেয়াখাট নামক স্থানে মাইক্রোবাসের চাপায় প্রাণ গেল তার। ঘটনা ঘটেছে শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে।

জানাগেছে, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার শিংরাকাঠি গ্রামের শিশির হাওলাদারের ছেলে তমাল হাওলাদার তার মামা উজ্জল বেপারী ও শুভ বিশ্বাসের সাথে মোটর সাইকেলে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিলেন। শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে একটি পরিবহন বাসকে সাইড দিতে গিয়ে তমাল মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান।

এ সময় পিছন দিক থেকে একটি মাইক্রোবাস এসে তমালকে চাপা দেয়। এতে তমাল গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তমালকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ তাকে মৃত ঘোষণা করেন। তমাল বাউফল উপজেলার কাছিপাড়া কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

নিহত তমালের মামা শুভ বিশ্বাস বলেন, তমাল আমাদের সাথে কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিল। পথিমধ্যে খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে মাইক্রোবাসের চাপায় নিহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ¦ হারুন অর রশিদ বলেন, তমালকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাসপাতালের প্রতিবেদন পাওয়া গেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।