পটুয়াখালীতে র‌্যাব-জেলা প্রশাসনের যৌথ অভিযানে নকল হ্যান্ডস্যানিটাইজার ও ওষুধ জব্দ

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ পটুয়াখালী থেকে বিপুল পরিমাণ নকল-ভেজাল হ্যান্ডস্যানিটাইজার এবং অনুনোমোদিত ওষুধ জব্দ করা হয়েছে। এসময় ৩ টি ফার্মেসির মালিকসহ অপর এক ব্যক্তিকে আর্থিক জরিমানা প্রদান করা হয়। পরবর্তীতে ধ্বংস করা হয়েছে জব্দকৃত ওষুধ এবং অন্যান্য মালামাল।

 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার পটুয়াখালী সদরের নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করেন সংশ্লিষ্ট জেলা প্রশাসন এবং র‌্যাব-৮ এর সদস্যরা।

এসময় ইনভয়েস ছাড়া ওষুধ বিক্রি, অনুনোমোদিত ওষুধ এবং বিপুল পরিমাণ নকল-ভেজাল হ্যান্ডস্যানিটাইজার রাখার অপরাধে ওষুধ আইনে মেসার্স রিতা মেডিকেল হলের মালিক মিহির কুমার রক্ষিত (৪০) কে ২৫০০০ টাকা, মেসার্স সাঈদ ফার্মেসির মালিক মোঃ তৌহিদ (২৫) কে ২০০০০ টাকা, মেসার্স সফিন মেডিকেলের মালিক জগদীস চন্দ্র শীল (৫০) কে ৫০০০ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে কালিকাপুরের বাসিন্দা আবুল কালামের ছেলে মোঃ মাসুম (৪০) কে ১০০ টাকাসহ উল্লিখিতদের সর্বমোট ৫০,১০০ টাকা অর্থদ- প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট যথাক্রমে হাসান মোহাম্মদ সোয়াইব এবং মোঃ আসাদুজ্জামান। অভিযানে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোঃ রবিউল ইসলাম ও ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক মোঃ মুহিদ উপস্থিত ছিলেন।

Sharing is caring!