পটুয়াখালীতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

জামাল আকন, পটুয়াখালী প্রতিনিধি ::

পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ২৯ অক্টোবর ২০ইং তারিখে পটুয়াখালী জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয়।

জানাযায়,গ্রেফতার কৃত আসামী সিদ্ধিরগঞ্জ থানার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। নিজ এলাকায় বেশকিছুদিন যাবৎ গা ঢাকা দিয়ে ছিলেন। এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী জেলার সদর থানাধীন বরুনবাড়িয়া বাজার এলাকায় পটুয়াখালী জেলার সদর থানার রিসিভ নং-২৩৪/২০ এবং সিদ্ধীরগঞ্জ থানার মামলা নং-৩৯(১০)১৪,ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১)এর ৯(ক) এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে আনুমানিক ১২:১০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন বলে জানাযায়।
এসময় গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নাম মিজানুর রহমান আকন্দ(২৮), পিতা, লতিফ আকন্দ, সাং-বরুনবাড়িয়া, থানা-পটুয়াখালী, জেলা-পটুয়াখালী বলে জানায়।

গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে পটুয়াখালী জেলার সদর থানার রিসিভ নং-২৩৪/২০ এবং সিদ্ধীরগঞ্জ থানার মামলা নং-৩৯(১০)১৪,ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১)এর ৯(ক) এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার সদর থানার রিসিভ নং-২৩৪/২০ এবং সিদ্ধীরগঞ্জ থানার মামলা নং-৩৯(১০)১৪, ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণল আইনের ১৯(১)এর ৯(ক) তারিখ ২৮ অক্টোবর ২০ তারিখে মূলে থানায় হস্তান্তর করা হয়। এব্যাপারে পটুয়াখালী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃরবিউল ইসলাম বলেন, অপরাধী যেই হোক না কেন কেউই পার পাবেনা, প্রতিদিনের ন্যায় এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যাহত থাকবে বলে জানান।

 

Sharing is caring!