পটুয়াখালীতে নিজ ঘর থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

পটুয়াখালীতে বাবর আলী (৫৫) নামে এক প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ নিজ বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০ টায় শহরের সবুজ নবম লেন এলাকায় এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, সদর উপজেলার লোহালিয়া প্রত্যাপপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন বাবর আলী। তার স্ত্রীও স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষিকা। দুই ছেলেকে নিয়ে তাদের সংসার বেশ সুখেরই ছিল। বড় ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আর ছোট ছেলে পটুয়াখালী কালেক্টর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

তারা আরও জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও বাবর আলী বিদ্যালয় থেকে এসে বাসায় বিশ্রাম নিচ্ছিলেন। সন্ধ্যায় তার স্ত্রী ছোট ছেলেকে নিয়ে প্রাইভেট পড়ার জন্য শিক্ষকের কাছে নিয়ে যান। রাত সাড়ে ৯টায় ছেলেকে নিয়ে ফিরে এসে দেখেন দরজা বন্ধ। একাধিকবার ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে আশপাশের লোকজনের সহায়তায় দরজা ভেঙে ফেলা হয়। এরপর ঘরে ঢুকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় বাবর আলীকে দেখতে পান। এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে বাবর আলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা রফিক মিয়া জানান, স্যার খুব ভাল মানুষ ছিলেন। আর্থিকভাবে সচ্ছল, পারিবারিক কোনো অশান্তিতও ছিল না।পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বাবর আলী নামে এক প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ বাসা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Sharing is caring!