পটুয়াখালীতে গৃহবধূর আপত্তিকর ভিডিও ছড়ানোর মূল অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

পটুয়াখালীর দুমকিতে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনার মূল অভিযুক্ত মো. হযরত খানকে (৩০) গ্রেফতার করা হয়েছে।শনিবার (২৩ নভেম্বর) রাত ৯টায় উপজেলার হাজিরহাট বাজারে অভিযান চালিয়ে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতার করেন।

র‍্যাব-৮ ক্যাম্পের ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, প্রায় ১ বছর আগে এক গৃহবধূ হযরত খানের আড়তে মাছ কিনতে গেলে তাকে জাপটে ধরে শরীরের আপত্তিকর স্থানে স্পর্শ করে এবং তা গোপনে ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ওই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না পেয়ে সেই ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন হযরত খান। ভিডিও ছড়িয়ে পড়লে ভুক্তভোগী ও তার পরিবার আইনগত প্রতিকার চেয়ে র‍্যাবের কাছে সহায়তা কামনা করেন।

পরে শনিবার রাতে অভিযুক্তের মাছের আড়তে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ভিডিও ধারণ করা মোবাইলটিও জব্দ করা হয়। পরে গৃহবধূ নিজেই বাদী হয়ে দুমকি থানায় একটি মামলা করেন। হযরত খানকে থানায় হস্তান্তর করা হয়েছে।