পঞ্চগড়ের আটোয়ারী নবাগত ইউএনও’র পরিচিতি সভা ও সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

নিতিশ চন্দ্র বর্মন নিরব, পঞ্চগড় জেলা প্রতিনিধি :: আটোয়ারী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো: সামসুজ্জামানকে আটোয়ারী প্রেসক্লাবের পক্ষ হতে এক সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা শেষে প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে নবাগত নির্বাহী অফিসার এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের কার্যালয়ে রবিবার (৫ জুলাই) বিকেলে প্রেসক্লাবের সভাপতি মো: আনিসুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা ও এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মনোজ রায় হিরু’র সঞ্চালনায় প্রেসক্লাবের ঐতিহ্য ও প্রেক্ষাপট তুলে ধরেন সাধারন সম্পাদক এ রায়হান চৌধুরী রকি। নবাগত উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান তার বক্তব্যে বলেন, আমি সততার সাথে কাজ করতে চাই। এক্ষেত্রে সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করছি। আমি চাই, আমার বদলির পর যেন আটোয়ারীর মানুষ আমাকে স্মরনে রাখে এবং আমার জন্য দোয়া করেন। অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মো: জাকিউল আলম, সিনিয়র সাংবাদিক জিল্লুর হোসেন সরকার, ধামোর ইউ’পি চেয়ারম্যান ও সাংবাদিক কাজী নজরুল ইসলাম দুলাল, মো: হাসিবুর রহমান, রাব্বু হক প্রধান ও মো: নাজমুল হক।

এদিকে স্বল্প পরিসরে আয়োজিত সংবর্ধনা ও পরিচিতি সভায় নবাগত উপজেলা প্রকৌশলী মো: জাকিউল আলমকেও প্রেসক্লাবের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধিত করা হয়। #

Sharing is caring!