নৌকার বিজয় মানেই দেশের উন্নয়ন : অ্যাড তালুকদার মোঃ ইউনুস

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

খবর বিজ্ঞপ্তি ॥ বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বরিশাল-১,২ নং আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভােকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন, নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। বিজয়ের প্রতীক। উন্নয়নের প্রতীক। বাংলার মাটিতে যতবারই নৌকার বিজয় হয়েছে ততবারই দেশে কাঙ্খিত উন্নয়ন হয়েছে। তাই দেশের সুষম ও সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের বিজয়ের কোন বিকল্প নেই।

 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে আর শক্তিশালী করতে সকল নেতাকর্মী কে ঐক্যবদ্ধ হয়ে নিরলসভাবে কাজ করতে হবে। এসময় তিনি গৌরনদী পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ জানুয়ারি সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ভোট কেন্দ্রে সকলে উৎসব মুখর পরিবেশে উপস্থিত হয়ে গৌরনদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ হারিছুর রহমান কে নৌকা মার্কায় বিপুল ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

 

সোমবার বিকেলে গৌরনদী পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে টরকী এলাকা হযরত মল্লিক দূত কুমার পীর সাহেব মাজার প্রাঙ্গণে আয়োজিত গৌরনদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ হারিছুর রহমানের নৌকা মার্কা সমর্থনে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

 

৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামীম সরদারের সভাপতিত্বে উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন, উজির উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারি,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবিদ আল হাসান এবং সকলের কাছে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গৌরনদী পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন গৌরনদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ হারিছুর রহমান সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় উজিরপুর, আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।