নিয়মিত খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে -পুলিশ সুপার সাইফুল ইসলাম

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) বলেছেন, মানুষের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খেলাধুলা একদিকে মানুষকে যেমন শক্তি ও সাহস যোগায় অপরদিকে তা প্রেরনারও উৎস। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে তোলে। প্রতিবারের ন্যায় এবারেও আমরা একটা টিম তৈরী করবো।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা ১১ টায় বরিশাল পুলিশ লাইন্সে বরিশাল রেঞ্জ আন্তঃ জেলা ক্রিকেট প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমরা বরিশাল রেঞ্জ পুলিশ একটি পরিবারের সদস্য। এখানে সবাই সমান। কারো মধ্যে কোন প্রতিহিংসা নেই। যে ভাল খেলবে তাকেই আমরা সিলেক্ট করবো। এখানে কোন পক্ষপাতিত্ব করা হবেনা। আমাদের এখানে একটি মেডিকেল টিম আছে। আমরা নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রেখে খেলবো। কারো আচরণে কোন খেলোয়াড়গ যাতে কষ্ট না পান সেদিকে খেয়াল রাখতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নাইমুল হক,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)শাহজাহান হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার,সহকারী পুলিশ সুপার উজিরপুর সার্কেল আবু জাফর মোঃ রহমাতুল্লাহ প্রমুখ।

Sharing is caring!