নিজের হাতে চা বানিয়ে খাওয়ালেন মমতা (ভিডিও)

প্রকাশিত: 7:00 AM, August 22, 2019

গ্রামের একটি স্টলে নিজের হাতে চা বানাতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সামাজিক যোগাযোগের মাধ্যমে সেই ভিডিও আপলোড হতেই তা ভাইরাল হয়ে যায়। এরপর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন মমতা।গতকাল বুধবার পশ্চিমবঙ্গের দিঘায় এক রাজনৈতিক অনুষ্ঠানে যাওয়ার পথে সাময়িক বিরতি নিয়ে মুখ্যমন্ত্রী দত্তাপুর গ্রামের একটি চায়ের স্টলে নিজেই দাঁড়িয়ে পড়েন চা বানাতে। নিজের হাতে চা বানিয়ে দলীয় সমর্থকদের চা দেন। নিজেও চুমুক দেন তাতে। একই সঙ্গে আলাপ করেন স্থানীয় মানুষদের সঙ্গে।

টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, চা বানানোর পাশাপাশি তিনি কথা বলছেন দোকানের মালিকের সঙ্গে। জেনে নিচ্ছেন, চা তৈরির সময় তিনি কী কী বিশেষ উপকরণ মেশান এতে।ভিডিওতে আরও দেখা যায়, নিজের হাতে চা তৈরির পর মমতা তা মগে ঢেলে কাগজের কাপে করে সবার হাতে তুলে দিচ্ছেন। স্থানীয়দের ভাষায়, যার আগুন ঝরানো বক্তৃতা নিমেষে উদ্বুদ্ধ করে আপামর রাজ্যবাসীকে সেই মুখ্যমন্ত্রীই সবাইকে সাবধান করছেন ঠিকভাবে চায়ের কাপ ধরার জন্য। যাতে গরম চায়ে কারোর হাত না পুড়ে যায়!দিঘা সফরকালে মুখ্যমন্ত্রীর এই মমতাময়ী রূপ দেখে মুগ্ধ গ্রামবাসী ও সহকর্মীরা। মমতা নিজেও উপভোগ করেছেন এই ঘটনা। টুইটে জানিয়েছেন তা।

মমতার চা খেয়ে দারুণ খুশি মন্ত্রী শুভেন্দু অধিকারী, শিশির অধিকারী, সুব্রত মুখোপাধ্যায়সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।এই বিষয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘ছোট ছোট ঘটনাও অনেক সময়ে জীবনে আনন্দ নিয়ে আসে। নিজের হাতে সবাইকে চা বানিয়ে খাওয়ানোর মধ্যে আলাদা তৃপ্তি লুকিয়ে আছে।ওই স্টলে চা খেতে খেতে স্থানীয় এক বাচ্চার সঙ্গেও খেলা করেন। কাপ কেক দেন তার মাকে।

Share Button