নলছিটি পৌরসভা নির্বাচন মেয়র প্রার্থী এসকেন্দার আলী খানের গণসংযোগ

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০


মো.এনায়েত করিম, নলছিটি প্রতিনিধি ::


ঝালকাঠির নলছিটি পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগ সভাপতি ডাঃ এসকেন্দার আলী খান আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন। তিনি সোমবার সন্ধ্যায় নলছিটি শহরের হাইস্কুল সড়ক এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগে শুরু করেন।

 


মেয়র প্রার্থী ডাঃ এসকেন্দার আলী খান তার সমর্থকদের নিয়ে শহরের হাইস্কুল সড়ক, বাদুরতলা রোড, বাসস্ট্যান্ড, পুরানবাজার ও লঞ্চঘাটসহ শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও কুশল বিনিময় করে দোয়া প্রার্থনা করেন। এসময় দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী তাঁর সঙ্গে ছিলেন ।

 


আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ এসকেন্দার আলী খান জানান, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র সাবেক শিল্পমন্ত্রী ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য, জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু’র নির্দেশনা মোতাবেক আমি দলের জন্য নিবেদিত ভাবে কাজ করে আসছি। তিনি এবং দল যদি পৌরবাসীর সেবক হিসেবে কাজ করতে আমাকে দলীয় মনোনয়ন দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে জনগণকে সকল পৌর সুবিধা ও সেবা পৌঁছে দিয়ে নলছিটি পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করার চেষ্টা করব।