নলছিটিতে হাফেজদের কোরআন বিতরণ ও দুঃস্থদের অনুদান

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

আক্কাস সিকদার, ঝালকাঠি প্রতিনিধি ॥

ঝালকাঠির নলছিটিতে ভৈরবপাশা ইউনিয়ন দুঃস্থ মানবকল্যাণ যুবসংঘ নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে হাফেজদের কোরআন বিতরণ ও দুঃস্থদের অনুদান প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে ষাইটপাকিয়া বাজার সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের পরিরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই ডীন ড. এমএম তাওহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন গ্লোবাল ইউনিভার্সিটির ফর্মার রেজিস্ট্রার রেজাউল করিম, দুমাউস চেয়ারম্যান কামাল হোসেন, পিএইচডিএফ চেয়ারম্যান মিজানুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম আখতারুজ্জামান বাচ্চু, ভৈরবপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল হক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সেলিম।

সংগঠনের পরিচালক শাহ কামাল জোমাদ্দারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্থানীয় সমাজকর্মী বেল্লাল হোসেন, চাঁদ মিয়া ও অভিনেতা হায়দার কবির মিঠুন। স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠানে অংশ নেন। এলাকার যুবকদের নিয়ে এ সংগঠনটি অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে প্রতিশ্রুতি দেয়। পরে ৪০জন হাফেজকে একটি করে কোরআন শরীফ, দুঃদের আর্থিক সহায়তা ও স্বেচ্ছাসেবকদের ক্রেস্ট উপহার দেওয়া হয়। ষাইটপাকিয়া বাজারে সংগঠনটির একটি কার্যালয় উদ্বোধন করেন অতিথিরা।

Sharing is caring!