নলছিটিতে লেগুনাচাপায় কিশোর নিহত : আহত-৬

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

মো.এনায়েত করিম, নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ॥

ঝালকাঠির নলছিটিতে লেগুনাচাপায় নাহিদ খান (১৩) নামে পথচারী কিশোর নিহত হয়েছে। এসময় গাড়িটি (লেগুনা) উল্টে খাদে পড়ে ৬ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নলছিটি-বারইকরণ সড়কের নলছিটি পৌর এলাকার মটিভাঙা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাহিদ নলছিটি পৌর এলাকার নাঙ্গুলী গ্রামের নাজির খানের ছেলে। আহতরা হলেন, লালবানু (৬০), জান্নাতী আখতার (২২), কমলা বেগম (৫০)সহ ছয় জন। এদের মধ্যে গুরুতর আহত লালবানুকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

আহত ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, নলছিটি থেকে লেগুনাটি ৯ জন যাত্রী নিয়ে দ্রুত গতিতে ঝালকাঠির উদ্দেশে বারইকরণ খেয়াঘাট যাচ্ছিল। পথিমধ্যে ওই স্থানে লেগুনাটি নাহিদকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশর্^বর্তী খাদে পড়ে যায়। স্থানীয়রা মুমূর্ষু নাহিদসহ আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন।

নলছিটি থানার ওসি (তদন্ত) মো. আ. হালিম তালুকদার দুর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, লেগুনার ড্রাইভার কবির হোসেন দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!