নলছিটিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনাসভা, দোয়া অনুষ্ঠিত


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

মো.এনায়েত করিম, নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে উপজেলা প্রশাসন এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগের পৃথক পৃথক আয়োজনে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো.সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান।

অন্যদের মধ্যে মধ্যে বক্তব্য রাখেন,নলছিটির পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য ওয়াহেদ কবির খান, খন্দকার মজিবুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল শরীফ, কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চ, নাচনমহল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম প্রমুখ। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি, মৎস্য কর্মকর্তা স্যাইয়েদা নুজাহাত, সমবায় কর্মকর্তা বাবুল সিকদার, যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও জনপ্রতিনিধি,দলীয় নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র তছলিম উদ্দিন চৌধুরী সভাপতিত্ব করেন। এসময় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বিকেলে (৪ টায়) পৌর আওয়ামী লীগের উদ্যোগে হাইস্কুল সড়কের গোলাম মোস্তফা খান মার্কেটের নিচতলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা খন্দকার মজিবুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মো. ওয়াহেদ কবির খান, সেজুঁতি বিশ্বাস, কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচএম, আখতারুজ্জামান বাচ্চু, পৌর অওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস, নলছিটি পৌরসভার প্যানেল মেয়র আলমগীর হোসেন আলো, উপজেলা কৃষক লীগ সভাপতি মো. ফিরোজ আলম খান, শ্রমিক লীগ সভাপতি পারভেজ হোসেন হান্নান, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়। এসময় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।