নলছিটিতে পূর্ব শত্রুতায় হাত ভেঙে দিলো কিশোরের

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ঝালকাঠির নলছিটিতে পূর্ব শত্রুতার জের ধরে ১২ বছরের কিশোরকে শাবল দিয়ে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বিকেল তিনটায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত কিশোরের নাম রিফাত (১২)। সে উপজেলার নলবুনিয়া এলাকার দিনমজুর সোহরাব খানের ছেলে। বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অর্থোপেডিক্স বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

 

কিশোরের বাবা সোহরাব জানান, দীর্ঘদিন ধরে সোহরাব ও তার পরিবারের সাথে প্রতিবেশী কদম আলীর ছেলে সৈয়দ আলী ও তার পরিবারের পূর্ব বিরোধ চলে আসছে।
জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে কয়েক বছর পূর্বে সোহরাবের মাকে কুপিয়ে হত্যা করেন সৈয়দ আলী ও তার পরিবারের সহযোগীরা। সেই থেকে তাদের সাথে শত্রুতা সহ ঝগড়া-বিবাদ লেগেই আছে।

 

সোহরাব তার পরিবারের খরচ মেটাতে ঢাকায় রং মিস্ত্রির কাজ করেন। ঘটনার দিন বৃহস্পতিবার বিকেল তিনটায় সোহরাবের স্ত্রী লিপি বেগমের সাথে তুচ্ছ বিষয় নিয়ে সৈয়দ আলী ও তার পরিবারের দ্বন্দ্ব হয়।

 

এরই জের ধরে একপর্যায়ে সৈয়দ আলী ও তাদের সহযোগী কবির জমাদ্দার, ফয়সাল সহ ৬/৭ জন পরিকল্পিতভাবে লিপি বেগমের ওপর হামলা চালান। তার ডাকচিৎকারে ১২ বছরের কিশোর রিফাত খান বাঁচাতে আসে। এ সময় সৈয়দ আলী সহ অন্যান্যরা শাবল দিয়ে রিফাত কে পিটিয়ে ডান হাত ভেঙে দেন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় নলছিটি থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।