নলছিটিতে নির্বাচনী কার্যালয়ে আগুনের মামলায় আ.লীগনেতাসহ ৪ জন গ্রেফতার

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১

এনায়েত করিম, নলছিটি প্রতিনিধি ॥ ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দেওয়ার মামলায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা ফিরোজসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে শহরের পুরাতন পোস্ট অফিস এলাকা থেকে গোলাম মোস্তফা ফিরোজকে গ্রেফতার করা হয়। ফিরোজ ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী জাকিয়া সীমার স্বামী।

 

পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তালতলা রাস্তার মোড়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল ওয়াহেদ খানের নৌকা প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দেওয়া হয়। এতে আসবাবপত্র ও নৌকা প্রতীকের পোস্টার পুড়ে যায়। এ ঘটনায় নৌকা প্রতীকের সমর্থক বাবু তালুকদার বাদী হয়ে বুধবার রাতে নলছিটি থানায় ২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

 

পুলিশ রাতেই অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা ফিরোজ, আওয়ামী লীগের বিদ্রোহী (সতন্ত্র) প্রার্থী কে এম মাছুদ খানের সমর্থক যুবলীগকর্মী মো. মামুন ওরফে সিএনএন মামুন, আবদুর রহমান ও মো. সুমনকে গ্রেফতার করে। নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়াও অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় যাকেই জড়িত সন্দেহ হবে, তাকেই গ্রেফতার করা হবে।