নলছিটিতে জুয়া খেলার অপরাধে দুই ছাত্রলীগ নেতা ও শিক্ষককে জরিমানা

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

মো. এনায়েত করিম, নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ॥

ঝালকাঠির নলছিটিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি চালকের সরকারি বাসায় জুয়া খেলার আসর থেকে দুই ছাত্রলীগ নেতা এবং এক শিক্ষকসহ আটক চার জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাতে (সাড়ে ১০ টার দিকে) তাদের প্রত্যেককে একশ’ টাকা করে জরিমানা করেন নলছিটির এসি ল্যান্ড ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন।

জানা যায়, নলছিটি উপজেলা পরিষদের ভেতরে সরকারি কোয়ার্টারে বসবাস করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি চালক ফারুক হোসেন। তাঁর ছেলে ফায়ার সার্ভিসে কর্মরত হুমায়ুন কবির বন্ধুদের নিয়ে বাসায় প্রতিদিনই মাদক ও জুয়ার আসর বসাতেন। গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই মশিউর রহমান ও জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ সোমবার রাতে ওই বাসায় অভিযান চালায়। এ সময় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিরন, ছাত্রলীগ নেতা লোটাস তালুকদার, দেলদুয়ার বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষি শিক্ষক তাপস কর্মকার ও স্থানীয় যুবক সজল কুমার মালোকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসা থেকে পালিয়ে যান হুমায়ুন কবির। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদ- প্রদান করা হয়।

ঝালকাঠি থানার ওসি (তদন্ত) মো. আ. হালিম তালুকদার বলেন, জুয়ার আসর থেকে তাস ও নগদ দুইশ’ টাকা উদ্ধার করে পুলিশ। জুয়া আইনে তাদের (ওই ৪ জনকে) ভ্রাম্যমাণ আদালত অর্থদ- প্রদান করা হয়েছে। টাকা পরিশোধ করে তারা মুক্তি পান।

Sharing is caring!