নগ্ন ফটোশুটে নার্গিসের না, ফেরান বিপুল অঙ্কের পারিশ্রমিকও

প্রকাশিত: ৯:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

ক্যামেরার সমানে কোনোভাবেই নগ্ন হতে পারবেন না। আর সেই কারণে প্লে বয় ম্যাগাজিনে মডেলিংয়ের প্রস্তাব পেয়েও তা ফিরিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরোনো স্মৃতি হাতড়ে এমন তথ্যই জানালেন ‌‘রকস্টার’ সিনেমার এই নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ওই সাক্ষাৎকারে নার্গিস ফকরি জানান, ২০০৪ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। আর মাত্র ১৬ বছর বয়সেই তিনি আমেরিকার নেক্সট সুপার মডেল হিসেবে মনোনীত হন। সে সময় প্লে বয় ম্যাগাজিনের কলেজ এডিশনের ফটোশুটের জন্য তাকে মনোনীত করা হয়। যেখানে অভিনেত্রীকে বিপুল অঙ্কের পারিশ্রমিকও দেওয়া হবে বলে জানানো হয়।

কিন্তু ক্যামেরার সামনে কোনোভাবেই নগ্ন হতে পারবেন না বলে তার এজেন্টকে স্পষ্ট জানিয়ে সেই প্রস্তাব প্রত্যাখান করেছিলেন এই অভিনেত্রী। নার্গিস আরও জানান, বলিউডে আসার পর এখানে কাজ করতে তার কোনো অসুবিধা হয়নি। বলিউডে সেভাবে কোনো যৌন দৃশ্য বা নগ্নতার শর্তে এখনো তাকে কাজ করতে হয়নি।প্রসঙ্গত, ২০১১ সালে ইমতিয়াজ আলির সিনেমা ‘রকস্টার’ দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফকরি। রকস্টারের পর ‘মে তেরা হিরো’, ‘মাদ্রাজ ক্যাফে’র মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।

Sharing is caring!