নগরীর ৫ পয়েন্টে পণ্য বিক্রি করছে টিসিবি : চলবে ২৮ জুলাই পর্যন্ত

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

মোঃ জিয়াউদ্দিন বাবু ॥ বরিশাল শহরের ৫টি পয়েন্টে খোলা বাজারে ন্যায্য মূল্যে পণ্য বিক্রি কার্যক্রম শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। গত ১২ জুলাই থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামী ২৮ জুলাই পর্যন্ত।

এ সময়ের মধ্যে পর্যায়ক্রমে নগরীর ৩০টি ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে ন্যায্য মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি করা হবে বলে জানিয়েছেন টিসিবি’র বরিশাল অফিস প্রধান আনিসুর রহমান।

তিনি জানান, ‘আসন্ন কোরবানি উপলক্ষে সরকার সারা দেশে টিসিবির পণ্য বিক্রি শুরু করেছে। বরিশালেও বিক্রি হচ্ছে। এতে ব্যাপক সাড়া পাওয়া গেছে। আজি নগরীর ২৮নং নব জাগরণী স্কুল মাঠ, বায়তুন নুর জামে মসজিদ, ১৪ নং ওয়ার্ড ও ৮নং ওয়ার্ডের মমতাজ গার্লস স্কুল মাঠে, ৭নং ওয়ার্ডের সেকশন মাঠ ও মাহমুদিয়া সরকারি প্রাথমিক স্কুল মাঠে পণ্য বিক্রি করা হবে। এভাবে প্রতিদিন ৫টি পয়েন্টে সকাল ১০ টা থেকে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে।

প্রতিদিন চিনি, তেল, মশুর ডাল বিক্রি হচ্ছে। প্রতি কেজি চিনি ৫০ টাকা, সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা, প্রতি কেজি দেশি মশুর ডাল ৫০ টাকা দরে বিক্রি করছে টিসিবি। দেশের এই পরিস্থিতিতে টিসিবি ন্যায্য মূল্যে বরিশাল নগরীতে পণ্য বিক্রি শুরু করায় খুশি অনেকেই। তাই এ কার্যক্রমের জন্য সরকারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন তারা।

Sharing is caring!