নগরীর ১৬ জনসহ জেলায় নতুন শনাক্ত ২৪ : ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে গতকাল শনিবার (৪ জুলাই) নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে বরিশাল নগরীরই রয়েছেন ১৬ জন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা এখন ১৬৮১। নতুন শনাক্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ চিকিৎসক ও ১ নার্স এবং সদর হাসপাতালের ১ স্টাফ রয়েছেন। এখন পর্যন্ত বরিশাল জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ২১৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হলেন।

এছাড়া ২৪ ঘণ্টায় মৃত্যু ঘটেছে ৩ জনের। ফলে জেলায় করোনায় আক্রান্ত মৃতের সংখ্যা এখন ২৮ জনে দাঁড়িয়েছে। অপরদিকে নতুন করে সুস্থতা লাভ করেছেন ১৭ ব্যক্তি। অদ্যবধি জেলায় মোট ৪৫২ ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শনিবার ঢাকার ইনস্টিটিউট ফর ডেভেলপিং সায়েন্স অ্যান্ড হেলথ ইনিশিয়েটিভস থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী উজিরপুর উপজেলায় ৪ জন, সদর উপজেলায় ১ জন, গৌরনদী উপজেলায় ১ জনসহ মোট ৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অপরদিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আগৈলঝাড়া উপজেলায় ২ জন, বরিশাল নগরীর রুপাতলী এলাকায় ২ জন, সদর রোড, ফরেস্টার বাড়ি, জর্ডান রোড, ব্রাউন কম্পাউন্ড, ভাটিখানা, চৌমাথা, আলেকান্দা, খালপাড়, বগুড়া রোড, কালীবাড়ি রোড প্রত্যেক এলাকায় ১ জন করে ১০ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ চিকিৎসক ও ১ জন নার্স, সদর (জেনারেল) হাসপাতালের ১ জন স্টাফসহ মোট ১৮ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।